Categories
Uncategorized

আরব আমিরাতে ৪১ বছর বয়সি প্রবাসী নারী নি’খোজ, সন্ধ্যান দেওয়ার আহ্বান

উপসাগরীয় দেশ সংযুক্ত আরব আমিরাতের রাজধানী দুবাইতে এক প্রবাসী পাকিস্তানি তার স্ত্রীকে খুঁজে বের করতে সহায়তা চেয়েছে। ঐ মহিলা

গত ৯ নভেম্বর সকাল থেকে নি;খোঁজ রয়েছেন। ঐ নারীর স্বামী মুখতার আলী মধ্যপ্রাচ্যের জনপ্রিয় পত্রিকা খলিজ টাইমসকে জানিয়েছে, তিনি শেষবার সোমবার সকালে মুহাইস্নাহ ৪-এ তাদের বাসায় একসাথে নাস্তা করার সময় তাঁর স্ত্রী কুরআত-উল-আইনকে(৪১)কে দেখেন।

মুখতার আলি বলেন, আমি ডানাটা ট্র্যাভেলস এ কাজ করি, ঐ দিন খুব ভোরে শিফট থাকায় আমি ভোর ৩.৪৫ মিনিটে বাসা থেকে বের হয়ে যাই তখনও সব ঠিক ছিল। কিন্তু সন্ধ্যা ৬টা নাগাদ বাসায় ফিরে আমি দরজা তা;লাবদ্ধ অবস্থায় দেখি। অতিরিক্ত চাবি না থাকায় প্র;হ;রী থেকে চাবি নিয়ে যখন দরজা খুলি তাকে দেখতে পাইনাই, তবে আসবাবপত্র সব কিছু ঘো;চানো ছিল। এবং সে তার সাথে মোবাইল,পাসপোর্ট টাকা

কিছুই নিয়ে যায়নি। তিনি জানান, তার স্ত্রী বাড়ি থেকে বের হওয়ার সময় সম্ভবত একটি কালো আবায়া পরেছিলেন। তাঁর মতে, ক;রোনাভাইরাস-সংক্রান্ত আর্থিক স;মস্যার কারণে তিনি স্ত্রীকে পাকিস্তানে ফিরে যেতে বলেছিলেন বলে তাঁর মন খা;রাপ হয়েছিল।
আলী জানান, তিনি আল কুসাইস থানায় একটি মি;সিং

ডায়েরি দা;য়ের করেছেন। স্ত্রীর সম্পর্কে কিছু তথ্য পাওয়ার আশায় তিনি সকল হাসপাতালে যোগাযোগ করেছিলেন। আলী বলেন, “এখন পর্যন্ত আমরা তার কোনো সন্ধান পাইনি এবং পাকিস্তান ও মার্কিন যুক্তরাষ্ট্রে থাকা আমাদের পরিবার সবাই খুবই উ;দ্বি;গ্ন।” আত্বীয় স্বজনের মাঝে আ;ইন অ্যানি নামে পরিচিত।

গত ২২ বছর ধরে তিনি দুবাইয়ের বাসিন্দা। এই দম্পতির একটি ছেলে আছে যে এখন আমেরিকাতে কাজ করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *