Categories
Uncategorized

গুগল ম্যাপে বাংলাদেশের মাটিতে স্পষ্ট আল্লাহর নাম

বাংলাদেশের বান্দরবান জেলার থানছি উপজেলায় অবস্থিত নাফাখুম ওয়াটার ফলস যেটা বাংলাদেশ এ এখন বহু পরিচিত একটি জায়গা যেখানে

প্রত্যেক বছরই প্রচুর পরিমাণ টুরিস্ট যাচ্ছে দেখার জন্য তারি পাশে গুগল ম্যাপে পাওয়া গিয়েছে আল্লাহ তায়ালার নাম সম্পূর্ণ স্পষ্টভাবে দেখা যাচ্ছে নামটি। নিজে সার্চ করে দেখতে গুগোল ম্যাপে গিয়ে Nafa-kum waterfalls লিখে স্যাটেলাইট ভিউ এ ক্লিক করে হালকা জুম আউট

করলে ডান দিকে দেখা যাবে মহান আল্লাহ তায়ালার স্পষ্ট নাম। আমরা কত সৌভাগ্যবান যে আমাদের দেশেই আল্লাহতায়ালা এরকম অলৌকিক নিদর্শন সৃষ্টি করে রেখেছেন।
https://earth.google.com/web/@-0.00002898,-0.0000126,-13100.58101469a,63183103.46054077d,35y,0h,0t,0r

আরও পড়ুন..
ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী
পার্সোনাল ইউটিউব চ্যানেল (ভিডিও শেয়ারিং সাইট) নিয়ে আসছেন ড. মিজানুর রহমান আজহারী। বুধবার (০৯ ডিসেম্বর) নিজের ভেরিফাইড ফেসবুক পেজে এক স্ট্যাটাসে নিজেই এ তথ্য জানিয়েছেন।

ডা. মিজানুর রহমান আজহারীর স্ট্যাটাসর পাঠকের জন্য হুবহু তুলে ধরা হলো:
দীর্ঘদিন যাবত অনেক শুভাকাঙ্খী ভাইবোনেরা আমার একটি পার্সোনাল ইউটিউব চ্যানেল খোলার পরামর্শ দিয়ে আসছেন। ভেরিফাইড ফেইসবুক পেইজের মত একটি ভেরিফাইড ইউটিউব চ্যানেল ক্রিয়েট করে, সেখানেও দা’ওয়াহ কাজ করার

অনুরোধ করেছেন। বর্তমানে ফেইসবুক ছাড়া আমার আর কোন সোশ্যাল একাউন্ট নেই। দা’ওয়াহ কাজকে আরো বেগবান করতে বিষয়টি নিয়ে আমিও ইদানীং সিরিয়াসলি ভাবছি। বিষয়ভিত্তিক সিরিজ লেকচার, তাফসির সিরিজ, জীবনঘনিষ্ঠ প্রশ্নোত্তর, দারসুল হাদীস এবং সমসাময়িক বিষয়ে ইসলামিক পয়েন্ট অব ভিও থেকে আলোচনা— এরকম বিভিন্ন কন্টেন্ট নিয়ে চ্যানেলটিতে গঠনমূলক কিছু কাজ করা যেতে পারে।

তাই, এব্যাপারে আপনাদের সুচিন্তিত পরামর্শ কামনা করছি।আপনারা কে কি ভাবছেন? ভাবনাগুলো আমায় জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *