Categories
Uncategorized

না বলে বেড়াতে যাওয়ায় মেয়েকে মে’রে ঝুলিয়ে রাখলেন মা

;দিনাজপুরের ;লিতে মনিষা খাতুন (৯) নামে এক ;শিশুকে হ;ত্যার অ;ভিযোগে মা রোজিনা খাতুনকে (২৭) আদালতের মাধ্যমে কা;রাগারে

পাঠিয়েছে পুলিশ। শুক্রবার (৬ আগস্ট) সকালে শিশুটিকে তার মা মার;ধর করেন। সন্ধ্যায় দিনাজ;পুরের এম আব্দুর; রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মা;রা যায়। স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, শিশু মনিষা খাতুন তার মাকে না বলে বোনের বাড়িতে বেড়াতে

গিয়েছিল। এদিকে তার মা তাকে খুঁজে পাচ্ছিলেন না। পরে সে ফিরে আসলে মা রোজিনা খাতুন তাকে মা;রধর ;করেন। এক;পর্যায়ে মনিষা গু;রুতর আহত হয়ে জ্ঞান হারিয়ে ফেলে। পরে নিজেকে বাঁচাতে মেয়ের ম;রদেহ ঝু;লিয়ে ঘ;;রে ;ঝুলিয়ে রাখেন স্থানীয়রা বিষয়;টি ;জানতে পেরে মনিষাকে উদ্ধা;র করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

সেখানে অব;স্থার অবনতি হলে তাকে দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় সে মা;রা যায়। নিহত মনিষার বাবা মহসীন আলী বলেন, আমার স্ত্রী মেয়ে মনিষাকে মা;রধর করে মৃ;ত ভে;বে র;শিতে ঝু;লিয়ে রেখেছি;লেন। আমি মে;য়ে ;হ;;;র বিচা;র চাই। হাকিমপুর থানার ওসি (তদন্ত)

মোস্তাফিজুর রহমান ঘট;নার সত্যতা নিশ্চিত করে জানান, অভিযুক্ত রোজিনাকে গ্রেফতার করে শনিবার (৭ আগস্ট) আদালতের মাধ্যমে কা;রাগারে পাঠানো হয়েছে। ম;র;দেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *