Categories
Uncategorized

বিয়ের অনু’ষ্ঠানে নাচায় হবু বরের থা’প্পড়, ক্ষোভে কাজিনকে বিয়ে করলেন কনে!

বিয়ের অনুষ্ঠানে নাচানাচিকে কেন্দ্র করে কনেকে থা’প্পড় দিয়ে’ছিলেন বর। এর জেরে বিয়ে ভেঙে দিয়ে নিজের কাজিনকে বিয়ে করলেন কনে।

এ ঘটনা ঘটেছে। এরপরই এমন কা’ণ্ড ঘ’টায় কনের পরিবার। ঘটনা ভারতের তামি’লনাড়ুর কুদ্দালোরে জেলার পানরুতির। খবর জি নিউজের।
খবরে বলা হয়েছে, কনে পানরুতির বাসিন্দা। তিনি মা’স্টার্স শেষ করেছেন। বর পেরিয়া’কাত্তুপা’লাইয়ামের বা’সিন্দা। তিনি চেন্নাইয়ের একটি

প্রতিষ্ঠানে সিনিয়র ইঞ্জি’নিয়ার হিসেবে কর্মরত আছেন। গত বছরের ৬ নভেম্বর তাদের মধ্যে বাগদান সম্প’ন্ন হয়। গত ২০ জানুয়ারি কদমপু’লিয়ার গ্রামে তাদের বিয়ে হও’য়ার কথা ছিল। ওই এলা’কার রীতি অনুযায়ী বিয়ের একদিন আগে রি’সিপশন ছিল। সেই রিসি’পশনে ডিজে আ’না হয়েছিল। ওই জু’টি খুব আনন্দের স’ঙ্গে নাচছিল।

তাদের সঙ্গে যোগ দেন কনের এক কাজিন। প্রথমে ওই কাজিন কনের হাত ধরে নাচছিল। পরে কনে ও কাজিন দুই হাত দিয়ে একে অপরকে অনেকটা জ’ড়িয়ে ধরেন। এতে খেপে যান বর। তিনি কনে ও তার কাজি’নকে ধা’ক্কা দেন। কনেকে থা’প্পড় মারেন। এরপর কনের পরিবার জানায়, তাকে থা’প্পড় মে’রেছে বর। কনে তখন বিয়ে না করার সি’দ্ধান্ত নেন।

তাতে সায় জানায় তার পরিবারও। তখন সে’খানে আসা এক কাজিনের স’ঙ্গেই ওই কনের বিয়ে দেওয়া হয়। এরপর ক্ষ’তিপূরণ চেয়ে অভি’যোগ দায়ের করে বরের পরিবার। তাদের দাবি, তাদের স’ঙ্গে দুর্ব্য’বহার করা হয়েছে। বিয়ের জন্য ৭ লাখ রুপি খরচ হয়েছে বলেও দাবি বরের পরিবারের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *