Categories
Uncategorized

আত্মহ;ত্যার আগে নায়ক রিয়াজ ও পরিবারের উদ্দেশে যা বলে গেলেন রিয়াজের শ্বশুর

রাজধানীর ধানমন্ডিতে মহসিন নামের এক ব্যবসায়ী সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক লাইভে এসে নিজের মাথায় গু;;লি করে আত্মহ;;ত্যা করেছেন। আত্মহ;;ত্যা করা মহসিন চিত্রনায়ক রিয়াজের শ্বশুর।

রাজধানীর ধানমন্ডি থানা পুলিশ জানিয়েছে, মহসিন ধানমন্ডির বাসায় একাই থাকতেন। নিজের পিস্তল দিয়ে তিনি নিজের মাথায় গু;;লি করেছে। বুধবার (২ ফেব্রুয়ারি) রাত সোয়া ৯টার দিকে মহসিন আত্মহ;;ত্যা করেন।

মৃ;;ত্যুর আগে মহসিন বলেন, আমরা সবকিছু করি সন্তান ও পরিবারের জন্য। ভেবে দেখেন, আপনি যদি ১০০ টাকা ইনকাম করেন সেখান থেকে নিজের জন্য ২০ টাকাও ব্যয় করেন না। পৃথিবীতে আপনি আপনার। ছেলে বলেন, মেয়ে বলেন কেউ কারও না।

গত করোনা শুরুর আগে থেকে আমি বাংলাদেশে আছি। একা থাকা যে কী কষ্ট, যারা একা থাকে একমাত্র তারাই এটা বোঝে। পৃথিবীর প্রতি, মানুষের প্রতি আমার আর কোনো মায়া কাজ করে না। যাদের ভালোর জন্য আমি করেছি, তাদের সবার কাছেই আমি প্রতারিত হয়েছি। মানুষ অন্যের টাকা কেন ছলচাতুরি করে নিয়ে যায়? আমি তো কারও টাকা নিইনি। পারলে মানুষের ওপকার করেছি, না পারলে আশপাশে যাইনি।

পরিবারের উদ্দেশে তিনি বলেন, আমার মৃ;;ত্যুর পর আমাকে মোহাম্মদপুর বেড়িবাঁধ কবরস্থানে দাফন করবে। আমার নিজের বানানো কবরস্থানে দাফন করার প্রয়োজন নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *